Followers

Saturday, March 22, 2014

নারী- ৪

নারী - ৪

এ সময় এক অন্য সময়
এই সময়ে প্রেম কি আছে?
কোন ভালবাসা নেই,
সব বৈভবে হারিয়ে গেছে
ভালবাসা প্রেম,
হারিয়ে গেছে সব সুন্দর ডাকনাম, 
এই সময় যে সময়ে
ভালবাসা মূল্যহীন, 
শুধু অন্য কিছু খুব দরকারি, 
তবুও আমি ভালবাসার লেনদেনে
ভালবাসাই দিতে পারি, 
আমার কাছে অন্য কিছু মূল্যহীন
আমার কাছে প্রেম অমূল্য, অমলিন...

তুমি তো ভালবাসাই চেয়ে ছিলে
ভালবাসা ছাড়া অন্য কিছু নয়, 
ভেবে দেখ দিনগুলো তাই
অন্য রকম ছিল, সেরকম তুমিও ছিলে, 
আজ কেন তুমি অন্য কিছু চাও,
কেন বলো অন্য পৃথিবী দাও ,
ভালবাসা চেয়ে দেখো আজো,
আমার চোখে ভালবাসা খোঁজ, 
দেখবে সময়গুল আগেরি মত দ্রুত উড়ে যাচ্ছে, 
আমাকে আগেরি মত ভাল লাগছে, 
ভালবাসা ছাড়া কিছু বুঝবে না আর, 
খুজে পাবে আমার জন্য শুধু  তুমি, আমি শুধু তোমার
অন্য সব কিছু মনে হবে মূল্যহীন
প্রেম মনে হবে শুধু অমূল্য, অমলিন ...



No comments:

Post a Comment